Home / আন্তর্জাতিক / সিঙ্গাপুরে নোয়াখালী বাসীদের পূর্ণমিলনী ২০১৬ অনুষ্ঠিত

সিঙ্গাপুরে নোয়াখালী বাসীদের পূর্ণমিলনী ২০১৬ অনুষ্ঠিত

ধূমকেতু সিঙ্গাপুর প্রতিনিধি,মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু, সিঙ্গাপুরে নোয়াখালী বাসীদের পূর্ণমিলনী ২০১৬ অনুষ্ঠিত ।

img_2103-2

টিম নোয়াখালীর উদ্যোগে সিঙ্গাপুরে অবস্থানরত বৃহত্তর নোয়াখালী বাসীদের পূর্ণমিলনী ২০১৬ অনুষ্ঠিত হলো ইষ্ট কোষ্ট পার্কের সমুদ্র সৈকতের মনোরম লোকেশনে।সকাল থেকেই ছিলো ঝিরি ঝিরি বৃষ্টি। দেশিদের সাথে সময় কাটাতে সিঙ্গাপুরের বিভিন্ন প্রান্ত থেকে দীপাবলীর ছুটিতে সবাই একত্রিত হন বৃষ্টি উপেক্ষা করে,এগারটার পর শুরু হয় খেলাধুলা ।

ছোট শিশুরা প্রবাসের যান্ত্রিক জীবনে নানা খেলার আয়োজনে হয় আত্মহারা। মার্বেল,দৌড়,বিস্কুট দৌড় , যুবকরা খেলে ফুটবল, একটার পর মধ্যাহ্ন ভোজন। আড্ডা গানে ছিলো ব্যস্ত সময়, ছিল কৌতুক নকশার বিনোদন,নানা রকম পুরস্কার তুলে দেয়া হয় অংশ গ্রহণকারীদের হাতে।

খাবারের স্পন্সরে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ,ব্যাবসায়ী জাহাঙ্গীর আলম জনি ।

ভিকটোরিয়া, সিঙ্গাপুর-বাংলাদেশ – সিঙ্গাপুর এয়ার টিকেট স্পন্সর মি: রহমান ,প্রান পানীয় শাহদাত ,পেন্জুরুর শাহিনুর ডিপার্টমেন্টাল ষ্টোর স্বত্বাধিকারী বাবলু স্যামসাং ট্যাব,,বিকন একজিম ওয়ার্ল্ড থেকে খেলোয়াড়দের গেন্জি স্পনসর করেছেন জনাব মোক্তার । ফারুক ও মোজাম্মেল দিয়েছে অন্যান্য গিফট আইটেম। ভিডিও ,ফোটোগ্রাফিতে ছিলো ইউটিউব,ফেসবুক ভিডিও শো বাবর আলী টিম।

মূল আয়োজক ছিলেন পরিচিত মুখ মুস্তাফিজ বিল্লাহ সিরাজী , মোহাম্মদ শাজাহান,মৃনাল , আয়োজক যারা ছিলেন ,কচি,সাইফুল,জাবের,জহির,ইউসুফ ,আনোয়ার,রুবেল,মিলন,আজিজ,ফয়সাল, শাহাদাৎ,সাইফুল সহ অনেকে।

অনুষ্ঠানের মূল আকর্ষণ লাকি ড্র। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যেন প্রবাসের বুকে এক খন্ড নোয়াখালী ,আঞ্চলিকতা ,নিজস্ব ,ভাষা আর সংষ্কৃতির মাঝে একটি দিন পার করে হাসি মুখে আগামী বছর আবার দেখা হবার প্রত্যয়ে ইষ্ট কষ্ট ফাঁকা করে আসেন ,বিদায় জানায় মালয় সাগরের মৃদু গর্জন।

About Khorshed Alam

আরও দেখুন

img_20161229_002519

বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় আমাদের দায়িত্ব ও কর্তব্য : হাসান আলী

বিশ্বে শান্তি প্রতিষ্ঠা করতে হলে প্রথমে নিজ নিজ এলাকায় শান্তি প্রতিষ্ঠা করা প্রয়োজন ৷ ইংরেজীতে …

Leave a Reply